পাকিস্তানি প্রেমিকার সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন ভারতীয় যুবক, যে পরিণতি হলো!

প্রেমের টানে কত কিছুই না করা যায়! যেমনটি করলেন এক ভারতীয় যুবক। গুগল ম্যাপ দেখে সীমান্ত পাড়ি দিয়ে পাকিস্তানে থাকা প্রেমিকার সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। তবে প্রেমের এমন টান থাকলেও শেষ পর্যন্ত তিনি তার প্রেমিকার কাছে যেতে পারেননি, রয়েছেন পুলিশের হেফাজতে।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, প্রেমের টানে দেশ পাড়ি দিতে চাওয়া ওই আলোচিত যুবকের নাম সিদ্দিকি মুহাম্মদ জিশান (২০)। তিনি মহারাষ্ট্রের ওসামাবাদ এলাকার বাসিন্দা।

ফেসবুকে পরিচয় হওয়া এক পাকিস্তানি তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্দিকি। ওই তরুণীর বাড়ি পাকিস্তানের বন্দর শহর করাচিতে। মেসেঞ্জারে কথা বলতে বলতে তারা হোয়াটসঅ্যাপেও কথা বলা শুরু করেন। এভাবে ভার্চুয়ালি তারা প্রায় ১২০০ কিলোমিটারের দূরত্ব ঘুঁচিয়ে ফেলেছিলন।

পরে সেই দূরত্ব বাস্তবে দূর করতে মরিয়া হয়ে উঠেছিলেন সিদ্দিকি মুহাম্মদ জিশান। তিনি বাইক নিয়েই মহারাষ্ট্রের ওসামাবাদ থেকে করাচির উদ্দেশে রওনা দেন। বাইক চালিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন পাকিস্তান সীমান্তের বেশ কাছেই। তখনই বাধে বিপত্তি।

গুজরাট হয়ে পাকিস্তানে প্রবেশের পরিকল্পনা করেছিলেন সিদ্দিকি। কচ্ছের রণ এলাকায় পৌঁছেও গিয়েছিলেন তিনি। কিন্তু গরমে শরীর আর সঙ্গ দেয়নি তাকে। সীমান্তের কাছেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি।

পরে সেখান থেকে সিদ্দিকিকে উদ্ধার করেন বিএসএফ সদস্যরা। এরপর তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকেই পুলিশের হাতে তুলে দেওয়া হয় প্রেমিক সিদ্দিকিকে।

 

আরও