সর্বশেষ

সুশান্তের সঙ্গে দিশার কী কথা হয় মৃত্যুর আগে! তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল

মাত্র কয়েকদিনের তফাত দুজনের মৃত্যুতে। দুই মৃত্যুই অস্বাভাবিক। একজন তারকা, আরেকজন তারকার প্রাক্তন ম্যানেজার। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার পর থেকেই তার সঙ্গে দিশা সালিয়ানের (Disha Salian) মৃত্যুর যোগসূত্র নিয়ে নানা রটনা রটেছে। এবার প্রকাশ্যে এল দুজনের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট।

হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট থেকে জানা যায়, গত এপ্রিল মাস পর্যন্তও দুজনের মধ্যে কথা হয়েছে। সুশান্তকে একটি জনপ্রিয় ভিডিও গেমের হয়ে প্রচার করতে অনুরোধ করেছিলেন দিশা। সুশান্ত তাতে রাজি হয়েছিলেন। আরেকটি তেল সংস্থার হয়েও বিজ্ঞাপনের প্রস্তাব দিয়েছিলেন দিশা। তাতেও প্রাথমিকভাবে রাজি হয়েছিলেন সুশান্ত। দুজনের এই চ্যাট প্রকাশ্যে আসার পর মনে করা হচ্ছে কাজের মধ্যেই থাকতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। দিশা সালিয়ানও পুরদস্তুর কাজের মধ্যে ছিলেন।

৭ এপ্রিলের পর ১৪ জুন। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রায় এক সপ্তাহ আগে ৮ জুন দিশা সালিয়ানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। মালাডের বহুতলের নিচে দিশার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দিশা। ঘটনার পর থেকেই সুশান্ত ও দিশাকে নিয়ে অনেক গুঞ্জন রটেছে। তাতে সূরজ পাঞ্চোলির (Sooraj Pancholi) নামও জড়িয়েছে।

শোনা এও গিয়েছিল, দিশার গর্ভে সূরজের সন্তান ছিল। সুশান্ত নাকি দিশাকে সূরজের থেকে দূরে থাকতে বলেছিলেন। তা নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য ছিল। যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে সূরজ জানান, জীবনকালে দিশার সঙ্গে তার কোনওদিনও সাক্ষাৎ হয়নি। অনলাইন নিগ্রহের বিরুদ্ধে থানায় অভিযোগও জানিয়েছিলেন সুরজ। এরই মধ্যে কাল অর্থাৎ মঙ্গলবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) করা মামলার রায় জানাবে সুপ্রিম কোর্ট। সুশান্তের বাবার এফআইআরের ভিত্তিতে করা বিহার পুলিশের মামলা মুম্বইয়ে স্থানান্তরিত করার আবেদন জানিয়েছিলেন রিয়া।

 

আরও