জেরিন খানের জীবন পাল্টে দিয়েছে সালমান!

বীর সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন অভিনেত্রী জেরিন খান। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অভিনয় ক্যারিয়ারের এক দশক পূর্ণ করেছেন জেরিন। এজন্য সালমান খানের প্রতি কৃতজ্ঞ এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সালমান আমার জীবন পাল্টে দিয়েছে। যদিও সবাই মনে করে, আমার সব সিনেমা তার জন্য পেয়েছি। এটা ভুল। তিনি শুধু আমাকে প্রথমবার সুযোগ দিয়েছেন। এরপর থেকে নিজেই কাজ পেয়েছি। আমি তার বোঝা হতে পারি না। সত্যি বলতে, যখন কোনো কাজ পাচ্ছিলাম না তিনি আবারো আমার প্রতি ভরসা রেখেছিলেন এবং তার সঙ্গে ক্যারেকটার ঢিলা গানটি করেছিলাম।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা প্রসঙ্গে জেরিন বলেন, আমি খুবই হতাশ হতাম। কিন্তু হাল ছাড়িনি। একটু পিছিয়ে পড়েছিলাম কারণ সেই সময় ক্যাটরিনা অভিনয়ে বেশ সক্রিয় ছিলেন এবং আমি সম্পূর্ণ নতুন। মানুষ এই তুলনা করতে পছন্দ করে। অমৃতা সিংয়ের সঙ্গে প্রীতি জিনতা, নীলমের সঙ্গে আমিশা প্যাটেলের তুলনা হয়েছে।

করোনার এই সময়ে জেরিনও তার কাজ নিয়ে চিন্তিত। আর্থিক দিক থেকে চিন্তিত। তিনি বলেন, খুব শিগগির কাজ শুরু করতে হবে। আমার আয়ের উৎস এমন একটি মাধ্যম যেখানে কোনো কিছুই নিশ্চিত নয়। আপনি জানেন না কখন কাজ পাবেন, বিশেষ করে যদি বহিরাগত হন। তারকা সন্তান ও পরিচিত বন্ধুরা খুব সহজেই কাজ পান। যখন প্রতিভা আছে কিনা তা দেখানোর সুযোগ দেওয়া না হয় খুব খারাপ লাগে।

 

আরও