রিয়ার জন্য কারিনা, সোনম ও বিদ্যার প্রার্থনা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার ইস্যুতে মাদকযোগে গতকাল মঙ্গলবার গ্রেপ্তার হন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। একই কারণে গ্রেপ্তার হন রিয়ার ভাই সৌভিকও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এর জিজ্ঞাসাবাদের সময় ওই কথাই স্বীকার করেন অভিনেত্রী। পাশাপাশি মাদক চক্রের সঙ্গে জড়িত দাবি করে বলিউডের একাধিক তারকার নাম প্রকাশ্যে আনেন রিয়া। বলিউডের যে ২৫ জন তারকার নাম রিয়া বলেছেন, আগামী ১০ দিনের মধ্যে তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

রিয়ার গ্রেপ্তারের পর তার টি-শার্টে লেখা গোলাপ লাল, বেগুনি নীল, এসো আমি আর তুমি ধ্বংস করি পিতৃতন্ত্রকে ​নিয়ে প্রতিবাদ শুরু করেন বলিউডের একাধিক তারকা।

কারিনা কাপুর খান থেকে শুরু করে সোনম কাপুর, বিদ্যা বালানরা রিয়ার পাশে দাঁড়ান। রিয়ার পাশে দাঁড়িয়ে যখন তারকারা একের পর এক টুইট করছেন, সেই সময় পালটা জবাব দিলেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি।

তিনি বলেন, Roses Are Red, Violates Are Blue, Lets Fight For The Right, Me And You। অর্থাৎ, রিয়ার জন্য তারকাদের একাংশ যতই নতুন করে ক্য়াম্পেইন শুরু করুন না কেন, এই লড়াইয়ে সত্যেরই জয় হবে বলে আশা প্রকাশ করেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি।

পাশাপাশি মৃতরা কোনওদিন কথা বলতে পারেন না বলেও মন্তব্য করতে দেখা যায় শ্বেতাকে। শুধু তাই নয়, রিয়ার জন্য যাঁরা প্রার্থনা করছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত বলেও তোপ দাগতে দেখা যায় শ্বেতা সিং কীর্তিকে।

 

আরও