সর্বশেষ

সুশান্ত মামলায় নতুন মোড়, মৃত্যুর আগের দিনও ছিলেন রিয়া!

নতুন মোড় নিতে যাচ্ছে সুশান্ত মামলা। বিজেপির এক নেতার বিস্ফোরক দাবিতে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, মুম্বাইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্ত দাবি করেছেন ১৩ জুন রাতে সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া চক্রবর্তী। এই মামলায় তিনি প্রয়োজনে সিবিআই-কে সাহায্য করতে চান।

১৪ জুন মৃত্যু হয় সুশান্তের। বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তের দাবি, ১৩ জুন রাতে রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দেন সুশান্ত। যে প্রত্যক্ষদর্শী রিয়া-সুশান্তকে একসঙ্গে দেখেছেন, তিনি একথা জানিয়েছেন।

বিবেকানন্দ গুপ্তের কথায়, “১৩ জুন একজন রাজনীতবিদের জন্মদিনের পার্টি ছিল। এবিষয়ে আরও এক রাজনীতিবিদ টুইটও করেছিলেন, কীভাবে লকডাউনে পার্টি চলতে পারে। এর অর্থ ওই মন্ত্রী জানেন যে ওখানে পার্টি ছিল এবং কারা সেখানে উপস্থিত ছিলেন। প্রত্যক্ষদর্শী আমায় জানিয়েছেন, ১৩ জুন রাত ২-৩ টার মাঝে সুশান্ত রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিতে গিয়েছিলেন। আর রিয়া দাবি করে যাচ্ছেন ৮ জুনের পর থেকে সুশান্তে সঙ্গে তাঁর যোগাযোগ নেই, ১৪ জুন সুশান্তকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়। যে তদন্তকারী সংস্থা এই মামলার তদন্ত করছে, তাদের এ বিষয়টি খেয়াল করা প্রয়োজন।”

বিজেপি নেতা আরও জানিয়েছেন,“সিবিআই যদি আমায় ফোন করে, তাহলে আমি প্রত্যক্ষদর্শীর পরিচয় তাদেরকে দেব। তবে মুম্বাই পুলিশকে কোনও কিছু বলতে চাই না।”

আরও