সর্বশেষ

‘আমার মৃত্যুর জন্য আরিয়ান হাসান সুমন দায়ী‌’

আশুলিয়ায় বখাটের উৎপাত সহ্য করতে না পেরে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ওই স্কুলছাত্রীর কক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে। ওই চিরকুটে নিজের মৃত্যুর জন্য আরিয়ান হাসান সুমন নামে এক যুবককে সরাসরি অভিযুক্ত করা হয়েছে।

সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় বখাটেদের উপর্যুপরি ছুরিকাঘাতে দশম শ্রেণির স্কুলছাত্রী নীলা রায়ের হত্যাকাণ্ডের রেশ না কাটতেই একই কারণে এই পঞ্চম শ্রেণির ছাত্রীর আত্মহননের ঘটনা ঘটলো।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার একটি ভাড়া বাসা থেকে সুরাইয়া জামান স্বর্ণা (১২) নামে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

সে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ছোটহারজি গ্রামের রাহাত তালুকদার আসাদের মেয়ে। স্থানীয় ইস্ট পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ছিলো সে।

আশুলিয়া থানার উপ- পরিদর্শক (এসআই) মহির উদ্দিন জানান, ওই শিক্ষার্থীর কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তল্লাশি করে ওই ঘরে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য আরিয়ান হাসান সুমন দায়ী‌।‘

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, সুমনের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। চিরকুটের বিষয়টি সামনে রেখে তদন্ত চলছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও