সর্বশেষ

সিলেট নগরীতে ভারতীয় নাগরিক উদ্ধার, অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

 

সিলেট নগরীতে ভারতীয় নাগরিক উদ্ধার, অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

সিলেট নগরীর শেখঘাট এলাকা থেকে অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে সিলেট মহানগর পুলিশের সিআরটি ও কোতোয়ালি থানা পুলিশের একটি যৌথ দল। এসময় অপহৃত ভারতীয় নাগরিক ওয়ানসিম্পার বিয়ামকে উদ্ধার করে করে তারা।

রোববার ভোর ৫টায় নগরের কলাপাড়ার আম্বিয়ার কলোনীতে অভিযান চালিয়ে সুজিত বিশ্বাসের বসতঘর থেকে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

রাতে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- জৈন্তাপুর উপজেলার কেন্ডি কাঠাল বাড়ী গ্রামের অর কুমার বিশ্বাসের ছেলে নীল মনি বিশ্বাস (২৫), একই গ্রামের অতুল দেবনাথের ছেলে দোলন দেবনাথ (২২), চানপুর গ্রামের (বর্তমানে শেখঘাট, কলাপাড়া আম্বিয়ার কলোনী) মহানাথ বিশ্বাসের ছেলে সুজিত বিশ্বাস (৩৭) এবং শিকার খাঁ গ্রামের নিতাই নম (২৮)।

পুলিশ জানায়, ভারতীয় ওই নাগরিক গরু কেনা-বেচার উদ্দেশ্যে জৈন্তাপুরের কেন্ডি গ্রামের দেলোয়ার হোসেন দিলু (৩০) ও রিপন বিশ্বাসের (২৮) সাথে কথা বলে তামাবিল স্থলবন্দরের পূর্বে কাটাতারবিহীন সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। পরে দিলু ও রিপন তাকে অপরহণ করে সিলেট নগরীর শেখঘাটে আটক রাখে।

এ ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে অপহৃত ভারতীয় নাগরিক বাংলাদেশে প্রবেশের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে তার বিরুদ্ধেও থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

আরও