সর্বশেষ

হবিগঞ্জে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ॥ আটক ১

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজির মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এছাড়া ওই স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে নাজির মিয়াকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মামলাটি দায়ের করা হয়। এর আগে রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে নাজির মিয়াকে আটক করে।

স্থানীয় সূত্র জানায়, আটক নাজির মিয়া সদর উপজেলার রিচি গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। তিনি লেপতোষকের ব্যবসা করতেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে পাশের ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের মেয়েকে ডেকে দোকানে নিয়ে সে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পাশাপাশি ধর্ষণের শিকার শিশুকে (১০) অসুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। তিনি জানান- ধর্ষণের শিকার শিশুর পরিবারের লোজন দাবি করছেন গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলার রিচি মধ্যপাড়া গ্রামের একটি দোকানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে প্রতিবেশি নজির মিয়া।
গতকাল বৃহস্পতিবার সকালে শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন বিষয়টি সদর থানাকে অবগত করে। পরে রাত ৮টার দিকে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পাশাপাশি পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নজির মিয়াকে আটক করে।

আরও