সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় শাহ মো. ইমরান (৪০) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। গত শুক্রবার স্হানীয় সময় সকালে পবিত্র মক্কা নগরীর খালেদিয়া এলাকায় কাজ করার সময় দ্রুতগতির একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত শাহ মোহাম্মদ ইমরান কিশোরগঞ্জ জেলার কাটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের দক্ষিণ চাতল গ্রামের মৃত শাহ মোহাম্মদ ছিতু মিয়ার ছেলে। তিনি মক্কা নগরীতে একটি কোম্পানিতে সড়ক পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করতেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সেলিম আহমেদ আজ রোববার জানান, প্রতিদিনের মতো গত শুক্রবার স্হানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে সড়ক পরিচ্ছন্নতার কাজে যোগদান করে শাহ মো. ইমরান। এর পরপরই পেছন থেকে দ্রুতগতির একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, চার বছর আগে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও বৃদ্ধ মাকে রেখে সংসারে সচ্ছলতার আশায় সুদূর সৌদি আরবে পাড়ি জমান শাহ মোহাম্মদ ইমরান।

এদিকে, তার সহকর্মী প্রবাসী বাংলাদেশি এখলাছ উদ্দিন মোবাইল ফোনে নিহতের স্ত্রীকে সড়ক দুর্ঘটনায় ইমরান নিহত হওয়ার সংবাদ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেয়। এতে পরিবারে মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিহত শাহ মোহাম্মদ ইমরানের মৃতদেহ দ্রুত দেশে পাঠাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট জোর দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

শাহ মো. ইমরান অনেকদিন ধরে দেশে যাওয়ার জন্য চেষ্টা করছিলেন। কিন্তু মহামারি করোনাভাইরাসের কারণে আর দেশে যাওয়া হয়নি।

আরও