সিলেটে ৩জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

 সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে সোবাহানীঘাট ও লালদিঘীরপাড় এলাকা থেকে ২২০ পিস ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতোয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। শনিবার (৮ মে) দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।

এর আগে শুক্রবার (৭ মে) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ সোবহানীঘাট এলাকা থেকে মোস্তাক আহমদ দুলাল ও আব্দুল আলিম মুক্তাকে ১৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এরপর গ্রেফতারকৃতদের তথ্যে লালদিঘীরপাড়স্থ লীনা বোডিংয়ের তৃতীয় তলার ৭নং কক্ষ থেকে আরও ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মুরাদ আহমদকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আব্দুল আলিম মুক্তার বিরুদ্ধে মহানগর পুলিশের কোতোয়ালি থানাসহ বিভিন্ন থানায় ৫টি মাদক মামলা রয়েছে। এছাড়াও মাদক ব্যবসায়ী মুরাদ আহমদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আরও ৩টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, শাহপরাণ থানাধীন উত্তর জাহানপুর গ্রামের মৃত তজবীর আলীর ছেলে মোস্তাক আহমদ দুলাল (৪৩) ও বারুতখানা এলাকার উত্তরন ৬২ নং বাসার মৃত হাকিম আব্দুস সামাদের ছেলে আব্দুল আলিম মুক্ত (৫২) ও কোতোয়ালি থানাধীন ছড়ারপাড় সুগন্ধা ৬০/৩ নং বাসার মৃত নান্নু মিয়ার ছেলে মুরাদ আহমদ (৩৮)।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, পুলিশ অভিযান চালিয়ে ২২০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আরও