দেবীগঞ্জে বজ্রাঘাতে দুই জনের মৃত্যু

 পঞ্চগড়ের দেবীগঞ্জে বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যার আগে বৃষ্টিপাতের সঙ্গে প্রচণ্ড শব্দে বজ্রপাতের সময় এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন- দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের দারার হাট তেলিপাড়া এলাকার ফজল হকের ছেলে সোলেমান আলী (২৮) এবং একই উপজেলার আরাজী সুন্দরদিঘী ইউনিয়নের চরপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে হামিদুল ইসলাম (৩৮)। এদের একজন পাথর-বালি শ্রমিক এবং অপর জন কৃষি শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে সোলেমান বাড়ির পাশে করতোয়া নদী খননে ড্রেজার দিয়ে দিয়ে বালু উত্তোলনের কাজ করছিলেন। এ সময় প্রবল ঝড় বৃষ্টির সাথে বজ্রপাতের কারণে সোলেমান গুরুতর আহত হন। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে হামিদুল ইসলাম বাড়ির পাশে নিজ ধানক্ষেতে ধান কাটার কাজ করছিলেন। এ সময় বৃষ্টিপাত শুরু হলে তিনিও বজ্রপাতে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকের মৃত ঘোষণা করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জামাল হোসেন বজ্রপাতে দুই জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তিদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও