সিলেটে ছিনতাইকৃত মোবাইলসহ গ্রেফতার-২

সিলেটে ছিনতাইয়ের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা। সোমবার (১০ মে) দুপুরে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ছিনতাইকৃত একটি মোবাইল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১১ মে) দুপুরে সিলেট মহানগর পুলিশের সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, নগরের শিবগঞ্জের হাতিমবাগ একালার আব্দুল মতিন তালুকদারের ছেলে জুয়েল আহমদ রাহুল (২৬) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মো. আলকাছ আলীর ছেলে মো. রাসেল আহমদ (২৪)।

পুলিশের দেয়া তথ্যমতে জানা যায়, গত ৬ মে রাত ৮টার দিকে মো: রফিকুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি বিশ্বনাথ বাজার যাওয়ার জন্য একটি সিএনজি চালিত অটো রিকশায় উঠেন।

এদিকে গাড়িটির চালকসহ আগে থেকে ওঁত পেতে থাকা তিনজন রফিকুল ইসলাম গলায় এবং পেটে চাকু ধরে, দুই হাত পেছন দিকে বাঁধে ও তার চোখে একটি কাপড় বাঁধে। পরে তার প্যান্টের পকেটে থাকা Mi Redmi3 মোবাইল সেট,  নগদ ১২ হাজার টাকা ও বাদীর সাথে থাকা একটি চা-পাতার বস্তা জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে করে নিয়ে যায়।

পরবর্তীতে এই অটোরিকশাকে শনাক্ত করে ড্রাইভার শিপন আহমদ (২৮), নামের এক ব্যক্তিকে গত ৭ তারিখ আটক করে পুলিশ। পরে একইদিন থানায় মামলা দায়ের করেন রফিকুল ইসলাম।

পরে শিপন আহমদের দেয়া তথ্য মতে ও প্রযুক্তির সহায়তায় জুয়েল আহমদ রাহুল ও মো. রাসেল আহমদ কয়ে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সিলেটে ছিনতাই হওয়া মোবাইল মোবাইলটি উদ্ধার করা হয়।

আরও