সর্বশেষ

খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত সরকার : দুলু

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট বিভাগের দলনেতা ড. শরিফুল ইসলাম দুলু বলেন, ‘অসুস্থ বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীদের অতন্দ্র প্রহরির ভূমিকা পালন করতে হবে। বর্তমান অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ জন্য তারা বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে বাধা দিয়ে নিষ্ঠুর আচরণ ও হীনমন্যতার পরিচয় দিচ্ছে। তিনি সিলেটের কৃতি সন্তান এম ইলিয়াস আলীসহ গুম হওয়া নেতৃবৃন্দকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।’

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দিনভর অনুষ্ঠিত ১০টি উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে ড. শরিফুল ইসলাম দুলু প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্বনাথ উপজেলা, পৌর ও ওসনমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় বিশ্বনাথস্থ এম ইলিয়াস আলীর বাড়িতে।

পুলিশি বাধা উপেক্ষা করে ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিন সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় মোগলাবাজার আল রাজন কমিউনিটি সেন্টারে।

বৃহস্পতিবার রাতে সদর, কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় নগরীর সুলেমান হলে।

১০টি ইউনিটের কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল। জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খানের পরিচালনায় কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (সিলেট বিভাগ) কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আলম মামুন, সহ-সাধারণ সম্পাদক মুহি উদ্দিন মনির ও ফরহাদ উদ্দিন।

কর্মী সম্মেলন গুলোতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তানভীর চৌধুরী তাহসিন, দেলোয়ার হোসেন চৌধুরী, আবু আহমদ আনসারী, লোকমানুজ্জামান লোকমান, ইমাম উদ্দিন, আব্দুর রউফ, রুনু আহমদ, সৈয়দ সরওয়ার রেজা, জাহাঙ্গির মিয়া, আনোয়ার হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবুল কালাম সাহেদ, আজিজ খান সজিব, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য আসাদুর রহমান রুহেল, আজিজুর রহমান আজিজ, মাসুদ আহমদ কবির, মালেক আহমদ, জুনেল আহমদ, মো. আলী সোহাইল, এনামুল হক, আব্দুস সামাদ ফাহিম জাবেদ, কাউছার খান, ছালেক আহমদ, জাহাঙ্গির হোসেন, আশিক মিয়া, কৃষ্ণ ঘোষ, রাসেল খান, আমজাদ হোসন, ফারুক আহমদ, প্রভাষক মাকসুদ আলম, সাইফুল আলম কোরেশি, ঝলক আচার্য্য, নির্জর রায়, আশিকুর রহমান প্রমুখ।

সভায় ১০ টি ইউনিটের নেতৃত্ব প্রত্যাশী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিটি কর্মী সম্মেলনের শুরুতে অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়।

আরও