ছেলে বন্ধুর সঙ্গে লিফট-বন্দি কাজল-কন্যা! নেটদুনিয়ায় তোলপাড়

 বলিউডের জনপ্রিয় তারকাদম্পতি অজয় দেবগন ও কাজল। প্রায় দুই দশকের দাম্পত্য জীবনে তাদের রয়েছে দুই সন্তান। মেয়ে নিসা ও ছেলে যুগ। ১৮ বছর বয়েসী নিসা প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন। এবার লিফটে এক ছেলে বন্ধুর সঙ্গে পোজ দিয়ে আলোচনার জন্ম দিলেন নিসা। ছবিটি নিসা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তারপর থেকেই শুরু হয়েছে তোলপাড়!

ছবিতে দেখা যায়—মুঠোফোন হাতে হাসিমুখে তাকিয়ে রয়েছেন নিসা। অন্যদিকে তার পাশে দাঁড়ানো বন্ধুটি আড়চোখে মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে রয়েছেন নিসার দিকে। নিসার পরনে গাঢ় নীল রঙের পোশাক, তার ওপর পশমের জ্যাকেট। লিফটের ভেতরে আয়নার সামনে ছবিটি তুলেছেন নিসা।

ছবি প্রকাশ্যে আসার পর প্রশ্ন উঠেছে—ছেলে বন্ধুটি কে? কেউ কেউ আবার কাজল কন্যার মোহময়ী অবতারের প্রশংসা করেছেন। কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়ছেন না। নেটিজেনদের একাংশের মতে, দিনে দিনে কাজলের মতো দেখতে লাগছে। আবার ট্রল করে বলেছেন, কোথা থেকে প্লাস্টিক সার্জারি করালে?

দুদিন আগে নিসার আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তাতে সবুজ রঙের ডিপ নেকলাইনের পোশাকে আবেদনময়ী রূপে ধরা দিয়েছিলেন কাজল-অজয় কন্যা।

২০০৩ সালের ২০ এপ্রিল জন্মগ্রহণ করেন নিসা। গত বছর ১৮ পূর্ণ করেছেন তিনি। আপাতত সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউট অব হাইয়ার এডুকেশনে পড়াশোনা করছেন নিসা।

আরও