গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো’র “ফ্যামেলী এন্ড ফ্রেন্ডস গেট টুগেদার” অনুষ্ঠিত

সুহেল ইবনে ইসহাক: গত ২১ অগাস্ট রবিবার স্কারবোরোর ৩৯০ মর্নিংসাইড পার্কে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো ওন্টারিও, কানাডার ফ্যামেলী এন্ড ফ্রেন্ডস গেট টুগেদার অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সভাপতি নেওয়াজ চৌধুরী সাজুর সভাপতিত্বে ইভেন্ট কমিটির আহবায়ক কামরুল হাসান সাহানের উপস্থাপনায় “ফ্যামেলী এন্ড ফ্রেন্ডস গেট টুগেদার” অনুষ্ঠানের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এমপিপি ডলি বেগম।

গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো ওন্টারিও, কানাডার ফ্যামেলী এন্ড ফ্রেন্ডস গেট টুগেদারে আগত সম্মানিত অতিথিদের সরব উপস্থিতি বাঙালিদের একটি মিলন মেলায় পরিণত হয়েছিলো মর্নিংসাইড পার্ক। আগতদের জানাই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। ইভেন্ট বাস্তবায়ন কমিটি ও কার্যকরী কমিটি নিরলস প্রচেষ্টায় এ যেন হয়ে উঠেছিলো একখন্ড গোলাপগঞ্জ, কুশিয়ারা নদীর পারের ষ্টলে গিয়ে কোমল ও শীতল পানির স্বাদ, সুরমা নদীর ষ্টলে ঝালমুরি, কৈলাশ টিলা ষ্টলে সুস্বাধু ফুছকা, আর গোলাপগন্জ চৌমুহনী ষ্টলে সিলেটের চা পান করে ও ঐতিহ্যবাহী পানের বাটা পেয়ে আগত অথিতিদের মধ্যে ভিন্নধর্মী একটি অনুভুতি এসেছিলো কিছুক্ষণ।

নেওয়াজ চৌধুরী সাজুর সভাপতিত্বে ইভেন্ট কমিটির আহবায়ক কামরুল হাসান সাহানের উপস্হাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনেরসহ সভাপতি আনই মিয়া ও কার্যকরী কমিটির সম্মানিত সদস্য যথাক্রমে মঈন চৌধরী, মিছবাহুল কাদীর ফাহিম, ছাদ চৌধুরী, মিশকাত চৌধুরী, রেহান উদ্দীন, রিফাত চৌধুরী, ছাবির আহমদ শাহীন, হেলাল উদ্দীন, মাহবুব চৌধুরী রনি, মন্জুর আহমদ, জাহেদুল ইসলাম, আলী হোসেন, আবু জহির সাকিব, জবরুল ইসলাম, তানভীর হোসেন, উপদেষ্টা নুর উদ্দীন, জালাল চৌধুরী, ইজলাল চৌধুরী, জামাল হোসেন, আমন্ত্রিত অতিথি জালালাবাদ এসোসিয়েশন এর সাবেক সভাপতি মিজান চৌধুরী, রেজাউর রহমান, বিয়ানীবাজার এসোসিয়েশনের সভাপতি টুনু মিয়া, আব্দুল কুদ্দুস, মহি উদ্দীন, মকবুল হোসেন মন্জু. বি.আর. চৌধুরী, কাউন্সিলর ইলিয়াছুর রহমান প্রমুখ।

ফাউন্ডেশনের উক্ত অনুষ্ঠানটি সফলভাবে সম্পাদনে আগত সকল অতিথিদের প্রতি কৃজ্ঞতা ও ধন্যবাদ জানান ফাউন্ডেশনের সভাপতি নেওয়াজ চৌধুরী সাজু, ইভেন্ট কমিটির আহবায়ক কামরুল হাসান সাহানসহ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ। সার্বিক সহযোগিতার জন্য সকল স্পনসরদের, উপদেষ্টা পরিষদের সকল সদস্যবৃন্দ, কার্যকরী পর্ষদের সকল সদস্যবৃন্দসহ টরন্টোস্থ সকল গোলাপগঞ্জবাসীকে ধন্যবাদ জানান ফাউন্ডেশনের সভাপতি নেওয়াজ চৌধুরী সাজু ও ইভেন্ট কমিটির আহবায়ক কামরুল হাসান সাহান।

আরও