ওসমানী মেমোরিয়াল কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত

গত ২৮ আগস্ট ২০২২, টরেন্টোর করভেট খেলার মাঠে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় ওসমানী কাপ ক্রিকেট টুর্ণামেন্ট। দিনব্যাপী এই ক্রিকেট টুর্ণামেন্ট প্রতিযোগীতায় ১২টা দল অংশগ্রহণ করে। প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয় টিম সোলজার এবং ওসমানী ক্লাব রানার্স আপ হয়।
এবারের প্রতিযোগিতায় অংশ নিয়েছে স্থানীয় সর্বমোট ১২টি দল। অংশগ্রহনকারীদের মধ্যে রয়েছেন টিম টরোন্টো রেইনডিয়ার, টরোন্টো ফেলকনস, চট্টগ্রাম ভাইকিং , ইউআর এসসি, লালসবুজ, ওসমানী ক্লাব,নাইটমেরস, বেঙ্গল স্ট্রাইকার, টিম সোলজার, গ্ল্যাডিয়েটর এবং বেঙ্গল টাইটেনস ক্লাব।
প্রতিযোগিতার খেলাগুলো অনুষ্ঠিত হয় কর্ভেট জুনিয়র পাবলিক হাই স্কুল সংলগ্ন কর্ভেট পার্কে (৪০ কর্ভেট এভিনিউ)। টুর্ণামেন্ট থাকছে চ্যাম্পিয়ন, রানার আপ, ম্যান অব দা ফাইনাল, ম্যান অব দা টুর্নামেন্ট সহ আরো অনেক আকর্ষণীয় এবং চমকপ্রদ পুরুষ্কার।

এই আকর্ষণীয় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ডলি বেগম এম পি পি।

প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ছিলেন টরোন্টর বিশিষ্ট আইনজীবী আরীফ হোসেন,, রেজায়ান রহমান, গৌতম পাল, (Realtor), হিশাম চিশতী (Realtor), মেহদী শরীফ (Realtor) এবং বিশিষ্ট ইমিগ্রেশন কনসালটেন্স এজাজ চৌধুরী ।

টুর্ণামেন্ট সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এজাজ চৌধুরী, মেহদী শরীফ ,হবিবুর চৌধুরী , রাসেল আহমেদ, আবু জহীর সাকীব, হাসান তারেক তানীম, মাহী উদ্দিন, নাহীদ আহমেদ ও আনীক সহ আরো অনেকে ।

আরও